×
ব্রেকিং নিউজ :
এএসপি আনিসুলের মৃত্যুর ঘটনায় মামলা, গ্রেপ্তার ১০ *** এসআই আকবরকে আদালতে তোলা হতে পারে আজ *** চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ *** আজ সংসদের বিশেষ অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি *** ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা হচ্ছে না *** প্রাণঘাতী করোনা ভাইরাসে নতুন শনাক্ত ১,৪৭৪ জন, মৃত্যু ১৮ *** বাউফল সরকারি কলেজে অধ্যক্ষ না থাকায় বেতন ও বোনাস পাচ্ছেন না শিক্ষক ও কর্মচারীরা *** যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে শেখ হাসিনার অভিনন্দন *** টুয়াখালীতে হিন্ধু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের অবস্থান ও বিক্ষোভ মিছিল *** জো বাইডেন বিজয় ভাষণে দেশকে 'একতাবদ্ধ' করার প্রতিশ্রুতি দিলেন ***
  • প্রকাশিত : ২০২০-০৯-২৬
  • ১২৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসেছাত্রলীগের দখলে থাকাকক্ষে পুলিশ অভিযান চালিয়ে দেশীয় পাইপগানসহ কিছু অস্ত্র উদ্ধার করেছে। আজ শনিবার(২৬ সেপ্টম্ভর) ভোরের দিকে শাহপরান থানার পুলিশ ছাত্রাবাসে অভিযান চালায়।

ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক মো. জামাল উদ্দিন পুলিশের অভিযানের খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তবে কক্ষে তল্লাশি কেন করা হয়েছে, বিষয়ে কোনো তথ্য ছাত্রাবাস কর্তৃপক্ষের কাছে নেই বলে তিনি জানান।

সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার জ্যোতির্ময় সরকার বলেন, ধর্ষণকারীদের শনাক্ত করতে শুক্রবার রাত থেকে পুলিশের একাধিক দল কাজ করছে। ভোর সাড়ে চারটার দিকে শাহপরান থানার একদল পুলিশ ছাত্রাবাসে অবস্থান নেয়। পরে তল্লাশি করতে গিয়ে একটি কক্ষ থেকে পাইপগানসহ অস্ত্র উদ্ধার করা হয়।

শাহপরান থানা-পুলিশ সূত্র জানায়, ধর্ষণে জড়িত থাকতে পারেন ছাত্রলীগের এমন ছয়জনের নাম পেয়ে পুলিশ অভিযানে নামে। এই ছয়জনের একজন এমসি কলেজের ইংরেজি বিভাগের সাবেক ছাত্র মাহফুজুর রহমান ওরফে মাসুম। তাঁর দখলে ছিল ছাত্রাবাসের ওই কক্ষ। কক্ষ থেকে পুলিশ একটি পাইপগান, চারটি রামদা, দুটি চাপাতি একটি ছোরা উদ্ধার করেছে।

এদিকে শনিবার দুপুরে নগরীর টিলাগড় মোড়ে এমসি কলেজ প্রাঙ্গণে বিক্ষোভের ডাক দিয়েছে কলেজটির বর্তমান সাবেক শিক্ষার্থীরা। কলেজ বন্ধ থাকলেও এই কর্মসূচিতে এমসি কলেজের সব সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন সম্পৃক্ত থাকবে বলে আয়োজকেরা জানিয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat