×
ব্রেকিং নিউজ :
এএসপি আনিসুলের মৃত্যুর ঘটনায় মামলা, গ্রেপ্তার ১০ *** এসআই আকবরকে আদালতে তোলা হতে পারে আজ *** চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ *** আজ সংসদের বিশেষ অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি *** ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা হচ্ছে না *** প্রাণঘাতী করোনা ভাইরাসে নতুন শনাক্ত ১,৪৭৪ জন, মৃত্যু ১৮ *** বাউফল সরকারি কলেজে অধ্যক্ষ না থাকায় বেতন ও বোনাস পাচ্ছেন না শিক্ষক ও কর্মচারীরা *** যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে শেখ হাসিনার অভিনন্দন *** টুয়াখালীতে হিন্ধু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের অবস্থান ও বিক্ষোভ মিছিল *** জো বাইডেন বিজয় ভাষণে দেশকে 'একতাবদ্ধ' করার প্রতিশ্রুতি দিলেন ***
  • প্রকাশিত : ২০২০-০৯-২৭
  • ৩১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
স্বাধীনবাংলা, বরিশাল প্রতিনিধি :
বিলম্ব করে মাদ্রাসায় যাওয়ায় বরিশালের গৌরনদীতে গাব গাছের লাঠি দিয়ে পিটিয়ে এক ছাত্রকে আহত করেছেন শরিফুল মাহমুদ (২৪) নামের এক শিক্ষক। রোববার দুপুরে ওই শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে স্থানীয় হোসনাবাদ মদিনাতুন উলুম নুরানী হাফেজি মাদ্রাসার ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, মাদ্রাসার বেতন আনার জন্য রোববার সকালে নাজেরা বিভাগের শিক্ষার্থী ইয়াসিন বৃহস্পতিবার ক্লাশ শেষে বাড়ি যায়। শুক্রবার বিরামহীন বৃষ্টি ও তার (ইয়াসিন) বাবা টাকা জোগাড় করতে না পারায় মাদ্রাসায় আসতে পারেনি। শনিবার দুপুরে মাদ্রাসায় আসলে শিক্ষক হাফেজ শরিফুল মাহমুদ গাব গাছের লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন। এসময় শিশুটির ডাকচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, এ ঘটনায় শিশুটির বাবা মামলা করলে পুলিশ অভিযুক্ত শিক্ষককে রোববার দুপুরে গ্রেপ্তার করে। পরবর্তীতে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে বিচারক আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তবে থানাহাজাতে বসে হাফেজ শরিফুল মাহমুদ শিক্ষার্থীকে নির্যাতনের বিষয়টি অস্বীকার করে সংবাদকর্মীদের বলেন, ইয়াসিন প্রায়ই ক্লাশ বন্ধ দিয়ে বাড়ি যায়। ইয়াসিনের দেখাদেখি অন্য শিশুরা নষ্ট হয়ে যাচ্ছিল। তাই ওকে শাসন করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat