×
ব্রেকিং নিউজ :
এএসপি আনিসুলের মৃত্যুর ঘটনায় মামলা, গ্রেপ্তার ১০ *** এসআই আকবরকে আদালতে তোলা হতে পারে আজ *** চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ *** আজ সংসদের বিশেষ অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি *** ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা হচ্ছে না *** প্রাণঘাতী করোনা ভাইরাসে নতুন শনাক্ত ১,৪৭৪ জন, মৃত্যু ১৮ *** বাউফল সরকারি কলেজে অধ্যক্ষ না থাকায় বেতন ও বোনাস পাচ্ছেন না শিক্ষক ও কর্মচারীরা *** যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে শেখ হাসিনার অভিনন্দন *** টুয়াখালীতে হিন্ধু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের অবস্থান ও বিক্ষোভ মিছিল *** জো বাইডেন বিজয় ভাষণে দেশকে 'একতাবদ্ধ' করার প্রতিশ্রুতি দিলেন ***
  • প্রকাশিত : ২০২০-১০-৩১
  • ৯৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পটুয়াখালী প্রতিনিধিঃ

ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে পটুয়াখালীর বড় জামে  মসজিদ  এর শত শত মহসুল্লীদের উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

৩০  অক্টোবর শুক্রবার  বাদ জুম্মা বড় জামে মসজিদের সামনে থেকে জেলা ইমাম পরিষদের সভাপতি বড় জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ আবু সাঈদ এর নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল শুরু করে সদর রোড, জুবিলী স্কুল রোড, মহিলা কলেজ রোড হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় বড় জামে মসজিদ এর সামনে এসে মিছিল শেষ হয়। ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায়  বিশ^নবী মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার তীব্র প্রতিবাদ ও নিন্দার বিভিন্ন শ্লোগান দিয়ে ফ্রান্সের সকল পণ্য বর্জন করার আহবান জানান মিছিলকারী মুসুল্লীরা।

আরোও পড়ুনঃ বিএনপির রাজনীতি এখন ফেইসবুক স্ট্যাটাস ও গণমাধ্যমেই সীমাবদ্ধ-ওবায়দুল কাদের ***

মিছিলের অগ্রভাগে অন্যান্যের মধ্যে ছিলেন মাওলানা আব্দুস সালাম, আলহাজ¦  মুশফিকুর রহমান মামুন খান, মোঃ কামরুজ্জামান টিপু, বীর মুক্তিযোদ্ধা আঃ মজিদ, মোঃ গোলাম রব্বানী প্রমুখ। মিছিলকারীরা গনবিদারী শ্লোগানে শ্লোগানে ফ্রান্স নামক ইয়ুদি রাস্ট্রকে বয়কট করার জন্য সরকারের কাছে জোর আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat