×
ব্রেকিং নিউজ :
এএসপি আনিসুলের মৃত্যুর ঘটনায় মামলা, গ্রেপ্তার ১০ *** এসআই আকবরকে আদালতে তোলা হতে পারে আজ *** চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ *** আজ সংসদের বিশেষ অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি *** ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা হচ্ছে না *** প্রাণঘাতী করোনা ভাইরাসে নতুন শনাক্ত ১,৪৭৪ জন, মৃত্যু ১৮ *** বাউফল সরকারি কলেজে অধ্যক্ষ না থাকায় বেতন ও বোনাস পাচ্ছেন না শিক্ষক ও কর্মচারীরা *** যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে শেখ হাসিনার অভিনন্দন *** টুয়াখালীতে হিন্ধু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের অবস্থান ও বিক্ষোভ মিছিল *** জো বাইডেন বিজয় ভাষণে দেশকে 'একতাবদ্ধ' করার প্রতিশ্রুতি দিলেন ***
  • প্রকাশিত : ২০২০-১১-০৩
  • ৫৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
স্বাধীনবাংলা, আন্তর্জাতিক খবরঃ
আজ মঙ্গলবার (৩ নভেম্বর) যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন ।  স্থানীয় সময় সকাল ৬ টা থেকে ভোটগ্রহণ চলবে টানা রাত ৯ টা পর্যন্ত। সে হিসেবে বাংলাদেশ সময় সন্ধ্যা থেকে শুরু হবে ভোটগ্রহণ। চলতি বছর নিবন্ধিত ভোটার ২১ কোটি। অবশ্য, এবার শত বছরের রেকর্ডভেঙে আগাম ভোট পড়েছে ৯ কোটি ৮০ লাখ। ইতিমধ্যে, ৫০ রাজ্যে এরই মধ্যে পৌঁছে গেছে ব্যালট। ভোট পরবর্তী সংঘাতের শঙ্কায় নিউইয়র্ক ও ওয়াশিংটন ডিসির অনেক প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে।

শেষদিন উইসকনসিন, মিশিগান, নর্থ ক্যারোলাইনা ও পেনসিলভেনিয়ায় প্রচারণা চালান ট্রাম্প। বলেন, বেধেঁ দেয়া সময়ের মধ্যে ডাকভোট গণনা শেষ না হলে, আইনি লড়াইয়ে নামবেন তিনি। আর জয়ী হলে বহিষ্কার করবেন, মার্কিন শীর্ষ সংক্রামক রোগ বিশেষজ্ঞ ডা. অ্যান্থনি ফাউচিকে। ওহাই ও পেনসিলভেনিয়ায় প্রচারণায় ব্যালটের মাধ্যমে, ট্রাম্পকে প্রতিহত করতে মার্কিনীদের প্রতি আহবান জানান, বাইডেন। তার পক্ষে এদিন মাঠে ছিলেন ওবামা ও লেডি গাগা। রয়টার্স-ইপসোসের সবশেষ জরিপ বলছে বাইডেনকে ভোট দেয়ার পক্ষে ৫২ শতাংশ আর ট্রাম্প ভোট দেবেন ৪৪ ভাগ মার্কিনী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat